শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

নবীগঞ্জে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৩১৮ বার পঠিত

নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ বাজার এলাকায় চালিয়ে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমান করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, গতকাল উল্লেখিত সময় নবীগঞ্জ বাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা’র নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে ক্ষতিকারক ক্যামিকেল রাখার অপরাধে তারিন মিষ্টি ঘরকে ৬ হাজার, শান্তিবাগ হোটেলকে ৫ হাজার ও তৃপ্তি স্ন্যাকস এন্ড সুইটসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় প্রতি পিস ৭০ টাকা দরে কিনে ১শ ৫০ টাকায় বিক্রি করার অপরাধে চঞ্চল মিয়া নামে এক তরমুজ বিক্রেতাকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করা হয়। এছাড়াও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কেনা-কাটা করতে ভোক্তা সাধারণের প্রতি অনুরোধ জানান দেবানন্দ সিনহা। অভিযান পরিচালনায় নবীগঞ্জ উপজেলা সেনিটারী ইন্সপেক্টর নূরে আলম সিদ্দিকী ও নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com