শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ: নানক

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৫ বার পঠিত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি চ্যালেঞ্জ করে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা বেয়াদব। বেয়াদবদের দ্বারা মানুষের কল্যাণ হতে পারে না। পৌরসভা নির্বাচনের বিদ্রোহী প্রার্থীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ।
আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য হবিগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিমের নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নানক বলেন, ভোট হচ্ছে পবিত্র আমানত। এই আমানতের যেন খেয়ানত না হয় সেদিকে সবাইকে দৃষ্টি রাখতে হবে। হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হলেও পৌরসভায় সঠিক প্রতিনিধি না থাকায় জেলা শহরে কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি।

উন্নয়নের জন্যই আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

পৃথক নির্বাচনী সভায় মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম উপস্থিত ছিলেন। সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান সফিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহিদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com