শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সিঙ্গাপুর থেকে দেশে ফিরলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৭৯ বার পঠিত

ডেস্ক নিউজ: চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ।  তিনি গতকাল সোমবার রাত ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান । এসময় তার সঙ্গে ফিরেছেন ছোট ভাই হুসেইন মোর্শেদ, তার স্ত্রী রুমানা মোর্শেদ ও জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য খালেদ আখতার।

গত ২০ জানুয়ারি সিঙ্গাপুর গিয়েছিলেন এরশাদ। রক্তে হিমোগ্লোবিন ও লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। একাদশ সংসদ নির্বাচনের আগেও সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা নিয়েছিলেন এরশাদ। তবে নির্বাচনের আগে দেশে ফিরলেও অসুস্থতার কারণে সংসদ সদস্য হিসেবে শপথ নিতে পারেননি তিনি।  তাই পরে গত ৬ জানুয়ারি শপথ নেন এরশাদ।

এদিকে দেশে ফিরলে বিমানবন্দরে এরশাদকে স্বাগত জানান জাপার ভারপ্রাপ্ত চেয়ার‍ম্যান জি এম কাদের, জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদ, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ, সভাপতিমণ্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু, গোলাম কিবরিয়া টিপু, সালমা ইসলামসহ দলের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com