মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

মাধবপুরে প্রধান শিক্ষক নজরুল ইসলাম দম্পতিকে হত্যার হুমকি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২৫৫ বার পঠিত

শেখ জাহান রনি, মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে এক শিক্ষক দম্পতিকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে একটি মহল এমন অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দক্ষিন খড়কী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও তার স্ত্রী মাহবুবা শিরিন কে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে খড়কী গ্রামের একটি প্রভাবশালী মহল এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন নজরুল ইসলাম।
অভিযোগে উল্লেখ করা হয়, গত ৮ জুন ২০২০ ইং নজরুল ইসলামের শ্যালক সাইফুর রহমান মুর্শেদ কে ভাড়াটিয়া খুনী দিয়ে খুন করে তার স্ত্রী হাসিনা বেগম। এ ঘটনায় শিক্ষক নজরুল ইসলাম ও তার স্ত্রী তীব্র প্রতিবাদ করলে আত্মীয়তার সূত্র ধরে হাসিনা বেগমের আত্মীয়রা তাদের প্রাণনাশের হুমকি ও স্কুলে অর্থ আত্মসাতের অভিযোগ করে যাচ্ছে।
এ ব্যাপারে স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য আলী আকবর উপজেলা শিক্ষা অফিসার বরাবর আরেকটি অভিযোগে শিক্ষক দম্পতি নজরুল ইসলাম ও সহকারী শিক্ষিকা মাহবুবা শিরিনের বিপক্ষে অর্থ আত্মসাতের অভিযোগ করেন।
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হাই জানান,নজরুল ইসলাম ও তার স্ত্রী খুবই ভালো মানুষ।সুষ্ঠুভাবে তারা পরিচালনা কমিটির সাথে পরামর্শ করে স্কুল পরিচালনা করে যাচ্ছেন। খুনের মামলা থেকে বাঁচতে একটি মহল তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ও হুমকি প্রদান করছে।
উপজেলা শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি।অভিযোগের সত্যতা যাচাই পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com