শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মাধবপুরে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৫৯ বার পঠিত

শেখ জাহান রনি,মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বিভিন্ন দুর্যোগে অসহায় হয়ে পড়া১২শ ৬০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৫জুলাই শনিবার হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান অসহায় দুস্ত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন। গতকাল শনিবার (২৫ জুলাই) সকালে মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়ন ও নোয়াপাড়া ইউনিয়নে ১ হাজার ২ শ পরিবারেকে ঈদ উপহার হিসেবে চাউল, ডাল, তেল, সেমাই ও চিনি বিতরণ করেন।
দুর্যোগ ব্যবস্থাপনা, ও ত্রান মন্ত্রণালয়ে অর্থায়ণে প্রধান মন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া জেলা প্রশাসক মোঃ কামরুল হাসানের উদ্যেগে বন্যায় ক্ষতিগ্রস্ত মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের আতকা পাড়া গ্রামে বন্যা ক্ষতিগ্রস্ত ৬০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
মাধবপুর উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ মাসুদুল ইসলাম জানান উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রধান মন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হবে।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ, হবিগঞ্জ পৌর সভার সাবেক মেয়র আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য শহিদ উদ্দিন চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাসুদুল ইসলাম ,ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উদ্দিন আহমেদ, নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ জাবেদ প্রমুখ উপস্হিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com