বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

পিবিএম সেবা পদক পাচ্ছেন ওসমানীনগরের এসআই মমিনুল

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯
  • ৩৮৩ বার পঠিত

 নিজস্ব প্রতিনিধি  :: সিলেটের ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম পিবিএম সেবা পদক পেতে যাচ্ছেন। তিনি গত ৬ মাস যাবৎ ওসমানীনগর থানায় কর্মরত রয়েছেন।

জানা যায়, ইতিমধ্যে তিনি হবিগঞ্জের মাধবপুর ও সিলেটের ওসমানীনগর থানায় কর্মরত থাকা অবস্থায় চাঞ্চ্যল্যকর কয়েকটি মামলার রহস্য উদঘাটন করায় তাকে এ পিবিএম সেবা পদক পুরষ্কারে মনোনিত করা হয়েছে।পুলিশ সেবা সপ্তাহ – ২০১৯ উপলক্ষে আগামী ৪ ফ্রেব্রুয়ারী ঢাকাস্থ রাজারবাগ পুলিশ লাইনে একটি অনুষ্টানের মাধ্যমে গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি এ পদক গ্রহন করবেন বলে বিশ্বস্থ সূত্রে জানা যায়।

সূত্রে প্রকাশ এসআই মমিনুল বিভিন্ন স্থানে কর্মরত থাকাকালীন আইজিপি পদক ব্যাচ ও সিলেট রেঞ্জ এর শ্রেষ্ট এসআই হিসেবে একাধিকবার সনদ ও পদক গ্রহন করেছেন তিনি।এ ব্যাপারে এস আই মমিনুল ইসলামের সাথে আলাপ করলে তিনি বলেন – আমি এ পুরষ্কারে মনোনিত হওয়ায় সিলেট রেঞ্জ এর মাননীয় ডিআইজি,মাননীয় পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল), অফিসার ইনচার্জ ওসমানীনগর থানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) স্যার সহ সকল সহকর্মীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করছি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com