শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

সদর উপজেলা আ’লীগের সংবর্ধনায় এমপি আবু জাহির ॥ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন করেছে বর্তমান সরকার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯
  • ৩৫৪ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-৩ আসনে টানা তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ এই সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, সংবর্ধনার ফুলের তোড়া আমি সকল নেতাকর্মীদের জন্য উৎস্বর্গ করলাম। তারা যদি দিনরাত নৌকার জন্য কঠোর পরিশ্রম না করতেন তাহলে, আমরা ক্ষমতায় আসতে পারতাম না। তাই আজকের সংবর্ধনা আমি দলের প্রতি নেতাকর্মীদের ফিরিয়ে দিতে চাই।

এমপি আবু জাহির বলেন, জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করে বিএনপি। তারা ক্যান্টনমেন্টে ভোটের অধিকার বন্ধি করেছিল। বাংলাদেশ আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। টানা তৃতীয়বার দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রেখেছে। দুস্কৃতিকারীরা জনগণের প্রিয় নেত্রীকে হত্যার চেষ্টা করেছে অসংখ্যবার। জনগণ শেখ হাসিনাকে হারাতে চায় না। বর্তমানেও দুর্নীতিবাজরা নানা ষড়যন্ত্রে লিপ্ত। তাই আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com