রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

শহরের মাহমুদাবাদ এলাকায় বসতঘর আগুনেপুড়ে ছাই’ ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি ॥ উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিদর্শন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ৩৪৯ বার পঠিত

হবিগঞ্জ সংবাদদাতা ॥ হবিগঞ্জ শহরে মাহমুদাবাদ এলাকায় একটি বাসভবন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ক্ষতির পরিমাণ প্রায় ১২ লাখ টাকা হবে বলে জানায় ফায়ার সার্ভিস। গতকাল মঙ্গলবার ভোররাতে শহরের মাহমুদাবাদ এলাকার আব্দুল আউয়ালরে বাসায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সামছুল আলম জানান, স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। ততক্ষণে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে যায়। প্রায় ঘণ্টাখানেক চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। ওই পরিবারের দাবি আরও বেশি হলেও প্রায় ১২ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা তার।
সামছুল আলম আরও জানান, কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে জানা যায়নি। তবে বাসার ভেতরে একটি রান্নাঘর ছিল। এদিকে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন দাবি, পূর্ব শত্রুতার জের ধরে তাদেরকে হত্যা করার জন্য একদল দুর্বৃত্ত ভোর রাতে রান্না ঘরে আগুন লাগিয়ে সটকে পড়ে। এ ব্যাপারে তারা আইনের আশ্রয় নেবে।
ঘটনার খবর পেয়ে নবনির্বাচিত হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com