শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে এসো পাশে দাঁড়াই সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ২৮৫ বার পঠিত

নাছির উদ্দিন লস্কর,চুনারুঘাট; হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় নদীর পুর্ব পাড়ে ১০ নং মিরাশী ইউনিয়নের অন্যতম সামাজিক সংগঠন “এসো পাশে দাড়াই”এর উদ্দ্যোগে অসহায় দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

“এসো পাশে দাঁড়াই “সামাজিক সংগঠনের উদ্দ্যোগে সংগঠনের সকল সদস্য এবং প্রবাসী এবং চাকরিজীবীদের প্রচেষ্টায় অসহায় পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ভিতরণ করতে দেখা গিয়েছে।
মানুষ মানুষের জন্য—জীবন জীবনের জন্য এই স্লোগান নিয়ে তারা দিন রাত কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য এই সংগঠনটি গরিব-দুঃখী-অসহায়-মেহনতি মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে ২০১৮ সালে গঠিত হয় “এসো পাশে দাঁড়াই” নামে একটি কল্যাণকর সংগঠন। ইতিমধ্যে লক্ষ্য করা গেছে ২ বছর যাবত উক্ত সংগঠনের পক্ষ থেকে ঈদে খাদ্যসামগ্রী বিতরণ,ঈদে বস্ত্র বিতরণ,শীতবস্ত্র বিতরণ,ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও অসংখ্য দরিদ্র রোগীকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়ে আসছে।

তাদের নেই কোনো আলাদা আর্থিক সোর্স, নেই তাদের পাশে কোনো চেয়ারম্যান মেম্বার। তাদের আছে কিছু দেশপ্রেমিক জনদরদ্রী প্রবাসী,ব্যবসায়িক,চাকুরিজীবী দাঁতা সদস্য, তারা সর্বদা সর্বক্ষণ সংগঠনের পাশে থেকে আর্থিক যোগান দিয়ে এক সাহসীকতার পরিচয় দিচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com