শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত এমপি ব্যারিস্টার সুমনকে হত্যার পরিকল্পনার ঘটনায় চুনারুঘাটে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা নবীগঞ্জে লড়ি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বানিয়াচংয়ে সর্দার নির্বাচন নিয়ে সংঘর্ষ ॥ আহত ৩০ আজমিরীগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু চিনি বোঝাই ট্রাক চাপায় শায়েস্তাগঞ্জে পুলিশ সদস্য রবিউল নিহত ॥ আটক ৩ গোপায়া গ্রামে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ঢাকা সিলেট মহাসড়কের ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে চলছে ভারী যানবাহন

শহরের আইয়ূব আলী ও পানসী রেস্তোরাসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৭১ বার পঠিত

হবিগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে অপরিচ্ছন্নতা ও মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার অভিযোগে ৩ ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১২ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। বৃহস্পতিবার দুপুরে শহরের পুরাতন পৌরসভা রোড এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা।

তিনি জানান, পুরাতন পৌরসভা রোডের আইয়ূব আলী রেস্তোরা ও পানসী হোটেলে অভিযানকালে অপরিচ্ছন্নতা ও মেয়াদ উত্তীর্ণ কিছু মালামাল পাওয়া যায়। যা দিয়ে তারা খাবার প্রস্তুত করত। এরই প্রেক্ষিতে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ওই দুই হোটেলের মালিককে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও একই এলাকার সনত মেডিকেল হলে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ২ হাজার টাকা জরিমান করা হয়। অভিযান পরিচালনায় সহযোগীতা করেন হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com