বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

চুনারুঘাট থেকে পালিয়ে যাওয়া প্রেমিক যুগল ৭ দিন পর সিলেট থেকে আটক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ৩০০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ চুনারুঘাট থেকে পালিয়ে যাওয়া প্রেমিক যুগলকে অবশেষে সিলেট থেকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে চুনারুঘাট থানার এস.আই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সিলেট জেলার কানাইঘাট উপজেলা সদরের একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করে। আটককৃতরা হল, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা গ্রামের প্রবাসী ওমর আলীর কন্যা মৌসুমী আক্তার (২০) ও মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের ইনাম উদ্দিনের পুত্র মাহবুবুর রহমান সবুজ (২৫)। মৌসুমী মিরপুর আলিফ সোবহান সরকারী কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী। সে স্ব-পরিবারে শিমুলতলাস্থ তার নানা বাড়িতে বসবাস করত। পুলিশ জানায়, গত ১৮ জুলাই মৌসুমী ও সবুজ শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মামা সুরত আলী চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। পরে মোবাইল ফোনের সুত্র ধরে ঘটনার ৭ দিনের মধ্যেই তাদের আটক করতে সক্ষম হয় পুলিশ।

এদিকে প্রেমিক জুটি জানায়, উভয়ই প্রাপ্ত বয়স্ক। ৪ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছে। এফিডেভিটের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তারা। কানাইঘাটে অবস্থান করার সময় পুলিশ অন্যায়ভাবে তাদের আটক করে।

এস.আই হাবিবুর রহমান জানান, মৌসুমী নানার বাড়ি থেকে লেখাপড়া করে আসছিল। সে পালিয়ে যাবার পর তার মামার মামলার প্রেক্ষিতে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হবে। আদালত তাদের বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com