সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ঢাকা সিলেট মহাসড়কের ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে চলছে ভারী যানবাহন দেশ স্বাধীন হলেও গোলগাঁও বাসী এখনও পরাধীন সাতছড়ি ত্রিপুরা পল্লীর বাসিন্দারা আতঙ্কে \ পাহাড়ী ঢলে ধ্বসে পড়ছে টিলা বাহুবলে পোল্ট্রি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ মাধবপুরে বাস চাপায় শিশুর মৃত্যু চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ ঈদ উল আযহা উপলক্ষে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা প্রদান বানিয়াচং হাসপাতালে অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন চুনারুঘাটে চেয়ারম্যান পদে সৈয়দ লিয়াকত হাসানের চমক ॥ কাইয়ূম ও খাইরুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সিলেট ওসমানী হাসপাতালে পানি ঢুকে চরম দুর্ভোগ

চুনারুঘাট স্কুল ছাত্রী অপহরণ’ থানায় মামলা

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুলাই, ২০১৯
  • ৩১৯ বার পঠিত

নুর উদ্দিন সুমন।। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছয়শ্রী গ্রামের এক স্কুল ছাত্রী(১৫)কে অপহরণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ৮ জুলাই সোমবার দুপুরে চুনারুঘাট থানায় মামলাটি দায়ের করেন অপহৃত স্কুলছাত্রীর বাবা। অপহৃত ছাত্রী উপজেলার আমরোড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীতে পড়াশুনা করছে।

মামলার এজাহারে ও স্থানীয় সুত্রে জানা গেছে, স্কুলে যাওয়া আসা পথে তাকে প্রায় উত্ত্যাক্ত করে আসছিল ২নং আহম্মদাবাদ ইউনিয়নের চিমটিবিল খাস, এলাকার মোঃ জালাল উদ্দিনের ছেলে আব্দুল হক(২৮) ও তার সহযোগী সুন্দর পুর গ্রামের আব্দুল সহিদের ছেলে আব্দুল ওয়াহিদ (২৮)। বিষয়টি তাদের পরিবারকে অবগত করেও কোন সুফল হয়নি। বিচার চাওয়ায় ক্ষিপ্ত হয়ে গত ৬ জুলাই শনিবার স্কুলে যাওয়ার পথে সিএনজি দিয়ে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ নাজমুল হক জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com