রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

অফিস পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়কালে এমপি আবু জাহির ॥ উন্নয়নের ক্ষেত্রেও আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ৩৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, লাখো জনতার সামনে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শায়েস্তাগঞ্জকে উপজেলা বাস্তবায়নের প্রতিশ্র“তি দিয়েছিলেন। তিনি আমাদেরকে উপজেলা উপহার দিয়েছেন। শায়েস্তাগঞ্জবাসীও প্রধানমন্ত্রীর প্রতি সম্মান দেখিয়ে নৌকার প্রার্থীকেই প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এখন এই উপজেলার উন্নয়নের পালা এসেছে। উপজেলা বাস্তবায়নে যেভাবে অক্লান্ত পরিশ্রম করেছি, উন্নয়নের ক্ষেত্রেও আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে।
গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে নতুন উপজেলা চেয়ারম্যানের অফিস নেয়ার জন্য ভবন পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি নতুন উপজেলার উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার ক্ষেত্রে উপজেলা প্রশাসনকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এর আগে এমপি আবু জাহিরসহ অন্যান্য অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে নব নির্বাচিত চেয়ারম্যানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক সচিব অশোক মাধব রায়, হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়রম্যান মুক্তা আক্তার প্রমুখ।
প্রসঙ্গত-২০১৪ সালের ২৯ নভেম্বর হবিগঞ্জের নিউফিল্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় শায়েস্তাগঞ্জকে উপজেলার দাবি জানান জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির এমপি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাষণে শায়েস্তাগঞ্জকে উপজেলা বাস্তবায়নের প্রতিশ্র“তি দেন। ২০১৭ সালের ২০ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তেজগাঁওয়ে তার কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) বৈঠকে ৪৯২তম উপজেলা হিসেবে শায়েস্তাগঞ্জকে অনুমোদন দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com