শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

শ্রীকুটায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় দুইজন গ্রেফতার মূল হোতা পলাতক

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০১৯
  • ৩৩৪ বার পঠিত

নুর উদ্দিন সুমন: হবিগঞ্জের চুনারুঘাটের পল্লীতে স্কুল পড়ুয়া এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে আসামী করে থানায় মামলা হয়েছে। দায়েরকৃত এ মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার শ্রীকুটা গ্রামের আন্নর আলীর ছেলে আশিক মিয়া (২৭) ও একই গ্রামের জলিল মিয়ার ছেলে আহাদ মিয়া(২৪)। ২৬ জুন বুধবার দুপুরে চুনারুঘাট থানার এসআই মহিন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ নরপতি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। তবে মূল হোতা মামলার প্রধান আসামী জয়নাল মিয়া(৩০) ঘটনার পর থেকে পলাতক রয়েছে। সে হবিগঞ্জ সদর উপজেলার সিমেরগাঁও গ্রামের আলাউদ্দিনের ছেলে।
মামলা সূত্র জানায়, ২৩ জুন শ্রীকুটা গ্রামের স্কুল পড়ুয়া এক কিশোরীকে মাছ কাটার কথা বলে আহাদ তার ঘরে নিয়ে যায়। এ সময় জোরপূর্বক ধর্ষণ করে জয়নাল মিয়া। এতে সহযোগীতা করে জয়নালের দুই বন্ধু আশিক মিয়া (২৭) ও আহাদ মিয়া (২৪)।
এ কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। বিচারের জন্য মামলা করতে চাইলে স্থানীয়রা কিশোরীর পরিবারকে পরামর্শ দেন তারা বিষয়টি শালিস বিচারের মিমাংসা করে দিবেন। কিন্তু উপযুক্ত বিচার না পেয়ে ধর্ষিতা বাদী হয়ে থানায় মামলা করেন। ধর্ষিতার পরিবার জানায়, অন্যত্র বাড়ি হলেও জয়নাল মিয়া এখানে বসবাস করে ট্রাক্টর চালকের পেশায় কাজ করছিল। স্কুলে যাওয়ার পথে সে প্রায়ই এ কিশোরীকে উত্ত্যক্ত করত। প্রেমের প্রস্তাবও দিত। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অবশেষে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করেছে লম্পট জয়নাল মিয়া। প্রশাসনের কাছে লম্পট জয়নালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে ধর্ষিতার পরিবার।
ওসি কেএম আজমিরুজ্জামান বলেন- এ ঘটনায় মামলা হয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com