সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

লাখাইয়ে লটারির টাকা ভাগবাটোয়ারা নিয়ে দুই গ্রামের ভয়াবহ সংঘর্ষে নিহত ১ আহত অর্ধশতাধিক ॥ আটক ৩৫

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০১৯
  • ৪২৩ বার পঠিত

লাখাই প্রতিনিধিঃ লাখাইয়ে লটারির টাকা ভাগবাটোয়ারা নিয়ে দুই গ্রামের সংঘর্ষে একজন নিহত ও পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে ৩৫ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় লাখাই উপজেলার বটতলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে আহত ২০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, লাখাই উপজেলার আমান উল্লাহপুরের বাসিন্দা রফিকুল ইসলাম বাবলু এবং রুহিতনশী গ্রামের বাসিন্দা শরীফ উদ্দিন উভয়ই ঢাকায় থাকেন। সেখানে তাদের লোকজনের মধ্যে স্থানীয় লটারির দেনা-পাওনা নিয়ে কথা কাটাকাটি হয়। সম্প্রতি তারা ঈদুল ফিতর উপলক্ষে গ্রামের বাড়িতে আসেন। শুক্রবার সন্ধ্যায় লাখাই গ্রামের বটতলা বাজারে উভয়পক্ষের লোকজনের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। এ নিয়ে বাবলুর পক্ষে আমান উল্লাহপুর এবং শরীফ উদ্দিনের পক্ষে রুহিতনশী গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে শরীফের পক্ষের সামাদ মিয়ার ছেলে জামিরুল ইসলাম (৩৫) ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন পুলিশসহ অন্তত অর্ধশতাদিক লোকজন। খবর পেয়ে হবিগঞ্জ জেলা থেকে ও লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১৫০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদেরকে হবিগঞ্জ সদর ও বামৈ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই পুলিশ সাড়াসী অভিযান চালিয়ে উভয় গ্রামের ৩৫ দাঙ্গাবাজকে আটক করে। আবার অনেকই গ্রেফতারের ভয়ে হাসপাতাল থেকে সটকে পড়ে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৭০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫শ থেকে ২ হাজার লোককে আসামী করে একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন জানান, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। তবে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত জামিরুলের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com