সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

হবিগঞ্জের নবীগঞ্জে লন্ডনী কন্যাকে অপহরণের চেষ্টা ॥ ব্যর্থ হয়ে স্বামী ও গাড়ি চালককে অপহরণ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৩২৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাজার সিএনজি স্টেশন এলাকায় এক লন্ডনী নববধূ দৌড়ে পালিয়ে রক্ষা পেলেও তার স্বামী ও গাড়ি চালককে অপহরণ করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। স্থানীয় জনতা লন্ডনী কন্যাকে উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে।
জানা যায়, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লতিফপুর গ্রামের মাওঃ মাহমুদ হোসাইনের পুত্র মাওঃ আব্দুল্লাহ আল মাইমুন তার স্ত্রী জগন্নাথপুর উপজেলার শ্রীধরা পাশা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মাওঃ সালাউদ্দিন মনসুর এর কন্যা যুক্তরাজ্য প্রবাসী সরিফা নুসরাত তাইবা (২০) কে নিয়ে সিলেট থেকে প্রাইভেট কার ঢাকা (মেট্রো-গ ১২-২২৩৪) যোগে মামার বাড়ি জেলা মৌলভীবাজারে রায়পুর (মামরকপুর) যাচ্ছিলেন। পথিমধ্যে গাড়ির গ্যাস নেয়ার জন্য রাত ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি ষ্টেশনে আসে। গ্যাস নিয়ে মৌলভীবাজার যাওয়ার পথিমধ্যে সিএনজি ষ্টেশনের অদূরে যাওয়ার পর একটি হাইএস গাড়ি হঠাৎ প্রাইভেট কারের সামনে গিয়ে গতিরোধ করে। এসময় ৪-৫ জন অস্ত্রধারী হাইএস গাড়ি থেকে নেমে প্রাইভেট কার ভাংচুর করে। এবং কারে থাকা লন্ডনী কন্যার স্বামী মাওঃ আব্দুল্লাহ আল মাইমুন ও প্রাইভেট কার চালক আব্দুর রহিমকে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়িতে তোলে। এসময় কৌশলে লন্ডনী কন্যা পালিয়ে গিয়ে স্থানীয় আউশকান্দি বাজারের একটি বাসায় আশ্রয় নেয়। এঘটনার খবর পেয়ে স্থানীয় শতশত মানুষ বাজারে এসে জড়ো হয়। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ও শেরপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় স্থানীয় চেয়ারম্যান ও সাংবাদিকদের উপস্থিতিতে নবীগঞ্জ থানা পুলিশ মেয়েকে উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে যায়। এঘটনার পর থেকে নবীগঞ্জ থানা পুলিশ ও হবিগঞ্জ ডিবি পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা অপহরণকারীদের চিহ্নিত করতে ¯স্থানীয় সিএনজি গ্যাস পাম্পের সিসি টিভির ফুটেজসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com