সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ওবায়দুল কাদেরের অবস্থা স্থিতিশীল

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ৩৩৩ বার পঠিত

অনলাইন ডেস্কঃ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ভর্তির পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অবস্থা স্থিতিশীল রয়েছে। হাসপাতালের ৩০০৮ নম্বর ইন্টেনসিভ কেয়ার ইউনিটে ডা. কোহ সিয়াম সুন ফিলিপের তত্ত্বাবধানে এখন চিকিৎসাধীন কাদের।

আজ সকালে ওবায়দুল কাদেরের অবস্থা জানিয়ে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, হাসপাতালে নেওয়ার ওবায়দুল কাদেরের কিছু পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। তার শরীরে কিছু ইনফেকশন ও কিডনির সমস্যা পাওয়া গেছে। তবে ডায়ালাইসিসের প্রয়োজন নেই।

পরীক্ষা-নিরীক্ষাগুলোর প্রতিবেদন দুপুরের পর পাওয়া যাবে জানিয়ে চিকিৎসকের বরাতে বিপ্লব বড়ুয়া বলেন, প্রতিবেদন পাওয়ার পর ওবায়দুল কাদেরের পরবর্তী চিকিৎসা শুরু হবে। তবে তার অবস্থা আগের তুলনায় কিছুটা ভালো বলেও জানান তিনি।

মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ইন্টারভেনশনাল কার্ডিওলোজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ও প্রিন্সিপাল ডক্টর ফিলিপ কোহ’র তার চিকিৎসায় নিয়োজিত রয়েছেন। ডা. কোহ সিয়াম সোন ফিলিপ একজন বিশ্বখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ১৯৮৯ সালে এমবিবিএস পাস করেন। একই প্রতিষ্ঠান   থেকে ২০০০ সালে এম.মেড (ইন্টার্নাল মেডিসিন) ডিগ্রি অর্জন করেন।
এছাড়াও কার্ডিওলজিতে এফএএমএস করেন এ চিকিৎসক।

ওবায়দুল কাদেররের সঙ্গে সিঙ্গাপুরে হাসপাতালে রয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ প্রধান তথ্য অফিসার আবু নাছের টিপু। তিনি জানান, চিকিৎসা চলছে। তবে এখনও কোন আপডেট নেই। চিকিৎসকরা কিছু জানালে পরবর্তীতে তা জানানো হবে।
সুত্রঃ মানবজমিন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com