সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
ঢাকা সিলেট মহাসড়কের ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে চলছে ভারী যানবাহন দেশ স্বাধীন হলেও গোলগাঁও বাসী এখনও পরাধীন সাতছড়ি ত্রিপুরা পল্লীর বাসিন্দারা আতঙ্কে \ পাহাড়ী ঢলে ধ্বসে পড়ছে টিলা বাহুবলে পোল্ট্রি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ মাধবপুরে বাস চাপায় শিশুর মৃত্যু চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ ঈদ উল আযহা উপলক্ষে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা প্রদান বানিয়াচং হাসপাতালে অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন চুনারুঘাটে চেয়ারম্যান পদে সৈয়দ লিয়াকত হাসানের চমক ॥ কাইয়ূম ও খাইরুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সিলেট ওসমানী হাসপাতালে পানি ঢুকে চরম দুর্ভোগ

মাধবপুরে ৪ বছরের শিশু ধর্ষণ ॥ ধর্ষককে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪১৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করেছে মান্নান মিয়া (২৩) নামে এক লম্পট । এ ঘটনায় ওইলম্পট কে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। গতকাল সোমবার বিকেলে এ ঘটনায় ঘটে। এদিকে, অসুস্থ্য অবস্থায় ধর্ষিতা ওই শিশু কন্যাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বিষয়টি নিয়ে এলাকায় ক্ষোভ  ও উত্তেজনা  ছড়িয়ে পড়েছে। স্থানীয় সূত্র জানায়, গতকাল সোমবার বিকেলে নোয়াপাড়া বৈইকন্ঠপুরের চা শ্রমিক প্রদিপ দোসরার শিশু কন্যা তার সহযোগিদের নিয়ে একই উপজেলার নোয়াপাড়া (মুড়াপাড়া) এলাকায় আলু খুড়তে যায়। এ সময় সকলের অগোচরে ওই এলাকার বাছির মিয়া পুত্র মান্নান মিয়া (২৩) ওই শিশু কন্যাকে জোর পূর্বক নির্জন স্থানে নিয়ে তাকে ধর্ষন করে। শিশুটির শোর-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে ধর্ষক মান্নান মিয়াকে আটক করে উত্তম-মধ্যম দেন এবং অচেতন অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।  খরব পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিব চৌধুরী জানান, শিশুটিকে অসুস্থ্য অবস্থায় হাসপাতলে ভর্তি করা হয়েছে। তার অবস্থা খুবই আশংকা জনক। মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ৪ বছরের শিশু কন্যা ধর্ষনের অভিযোগে মান্নান নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com