শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

হবিগঞ্জ ও চুনারুঘাটে গাছের চাপায় দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৫১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃহবিগঞ্জ ও চুনারুঘাটে গাছের চাপায় দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল চুনারুঘাট উপজেলার রামশ্রী গ্রামে ও সদর উপজেলার পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। চুনারুঘাটে গাছের নিচে চাপা পড়ে সুহেল মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।গতকাল রোববার দুপুরে উপজেলার রামশ্রী গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সুহেল মিয়া ওই গ্রামের ইদু মিয়ার পুত্র। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  কেএম আজমিরুজ্জামান জানান, সুহেল মিয়া নামে ওই যুবক তাদের বাড়ির পার্শ্ববর্তী রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটি গাছের ডাল ভেঙ্গে তার উপর পড়ে যায়। পরে তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কামরুল ইসলাম জানান, সুহেল মিয়ার মাথায় প্রচন্ড আঘাত লাগার কারণে অতিরিক্ত রক্তকরণে তার মৃত্যু হয়েছে।

এদিকে, হবিগঞ্জ সদর উপজেলায় পাইকপাড়ায় গাছ থেকে পড়ে হাদিস মিয়া (৪৫) নামে ইটভাটায় কর্মরত এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে উপজেলার পাইকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাদিস মিয়া ওই এলাকার নির্মাণ ব্রিকস নামের ইটভাটায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ফিরোজ মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে রান্নার জন্য কাঠ সংগ্রহ করার উদ্দেশে কর্মস্থলের পাশের একটি আমগাছে উঠেন হাদিস মিয়া । এসময় অসাবধানতায় গাছ থেকে নিচে পড়ে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com