শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

সিলেটের তিন আওয়ামীলীগ নেতার সংসদ ছেড়ে উপজেলায় প্রার্থী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্টঃ এসএম নুনু মিয়া, আব্দুল মুমিন চৌধুরী ও আবু জাহিদ। তিনজনই আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শীর্ষ স্থানীয় নেতা। সংসদ সদস্য হওয়ার স্বপ্ন ছিলো তাদের। আইন প্রণেতা হওয়ার স্বপ্নে জাতীয় সংসদ নির্বাচন ঘিরে প্রস্তুত ছিলেন তাঁরা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের তিনটি আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়নও চান। কিন্তু আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হন তারা। ফলে এমপি স্বপ্ন অপূর্ণই থেকে যায়।

তবে, দলের বিদ্রোহী প্রার্থী হননি। দমে না গিয়ে দলের প্রতি আস্থা রেখে দল মনোনীত সাংসদ প্রার্থীর বিজয় নিশ্চিতে সাধ্যমতো চেষ্টা করেছেন, ভোটারদের দুয়ারে দুয়ারে কড়া নেড়েছেন। সেই সঙ্গে চেষ্টা করেছেন নিজের নির্বাচনী মাঠ গোছানোরও।

এমপি হওয়ার চিন্তা আপাতত বাদ দিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন। দলের মনোনয়ন নিয়ে এবার চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে ভোটের লড়াইয়ে নামছেন তাঁরা।

এদের মধ্যে সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া বিশ্বনাথ উপজেলায়, জেলা কৃষক লীগ সভাপতি আব্দুল মুমিন চৌধুরী কানাইঘাট উপজেলায় এবং আওয়ামী লীগ নেতা ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু জাহিদ নৌকার কান্ডারি হয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে সিলেট-২ আসনে এসএম নুনু মিয়া, সিলেট-৩ আসনে আবু জাহিদ ও সিলেট-৫ আসনে আব্দুল মুমিন চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ব্যর্থ হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com