শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

কাজের মাধ্যমে চুনারুঘাটের আইনশৃঙ্খলার উন্নতি চাই :ওসি রাশেদুল হক

বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৬ বার পঠিত

কথায় নয়, কাজের মাধ্যমে চুনারুঘাটের আইনশৃঙ্খলার উন্নতি চাই :ওসি রাশেদুল হক

নুর উদ্দিন সুমন : জেলার চুনারুঘাট থানায় নতুন ওসি হিসেবে রাশেদুল হক যোগদান করেছেন। রাশেদুল হক ২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। এরআগে সিএমপির বাকলিয়া থানায় অফিসার ইনচার্জ, সিটি স্পেশাল ব্রাঞ্চের (সিটিএসবি) পরিদর্শক, নগর গোয়েন্দা পুলিশের (উত্তর) পরিদর্শক হিসেবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্বপালন করেন ।তাছাড়া তিনি জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে সুনামের সহিত দায়িত্ব পালন করে পুরষ্কৃত হন। ইতোপূর্বে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন রাশেদুল হক । তিনি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মাতা বেঁচে নেই। পারিবারিক জীবনে রাশেদুল হক ৩ ছেলে সন্তানের জনক। যোগদান পরবর্তী ৭ ফেব্রয়ারী মঙ্গলবার রাত ৯ টায় ওসির অফিস কক্ষে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এতে চুনারুঘাট থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মোস্তফা, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মো: জামাল হোসেন লিটল,সাবেক সভাপতি মো: কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ উপজেলার বিভিন্ন ইউনিটের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিনিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন । ওসি রাশেদুল হক বলেন, মানব সেবা করতে চাই, চুনারুঘাটের আইনশৃঙ্খলার উন্নতি চাই , আমি ভেরি সিম্পল, আমি কাজকেই পছন্দ করি, কোন জনপদের মানুষ থানায় এসে পুলিশী সেবা থেকে বঞ্চিত হবে না, থানা এলাকায় সকল ধরনের অপরাধ বিশেষ করে মাদক, চোরাচালানী, জুয়া সহ সকল অপরাধ দূর করাই হবে আমার প্রথম কাজ, আর অত্র উপজেলা এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখাসহ সকল অপরাধ দূর করতে তিনি সাংবাদিকবৃন্দসহ সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা কামনা করেন।

ওসি আরো বলেন, পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয় এমন কোন অপরাধ কর্মকাণ্ডে আমার কোন পুলিশ সদস্য জড়িত হলে,তাদের বিরুদ্ধে শান্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি তার অধীনস্থ কর্মকর্তাদের হুশিয়ার করে দিয়েছেন,অপরাধীদের কোন দল নেই, যারা বা যেই অপরাধ করবে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা  গ্রহন করা হবে । উল্লেখ্য, চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ গত ২ ফেব্রয়ারী সুনামগঞ্জ জেলাতে বদলী হলে মো: রাশেদুল হক ৩ ফেব্রয়ারী রাতে নতুন ওসি হিসেবে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com