শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

সদর থানা পরিদর্শন করলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৪৭ বার পঠিত

রায়হান উদ্দিন সুমন:-সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার হবিগঞ্জ সদর মডেল থানার দ্বি-বার্ষিক ও পুলিশ অফিস হিসাব শাখা ১ম অর্ধ-বার্ষিক পরিদর্শন করেছেন ।
সোমবার (২৮মার্চ) সকাল ১১টায় অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার সদর মডেল থানা পরিদর্শন করেন । এসময় সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজিকে ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি। সদর থানা পরিদর্শনে আসা উপলক্ষে অতিরিক্ত ডিআইজিকে সদর থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার প্রদান করে।

এসময় তিনি গার্ড পরিদর্শন করেন এবং থানায় কর্মরত পুলিশ সদস্য ও ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার ।

পরবর্তীতে হবিগঞ্জ সদর থানার নতুন নির্মাণাধীন ভবন ও দাপ্তরিক কার্যক্রম পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে অতিরিক্ত ডিআইজি বৃক্ষরোপন অভিযানে ও অংশ গ্রহণ করেন।

বিকাল সাড়ে ৩টায় অতিরিক্ত ডিআইজি পুলিশ অফিস হিসাব শাখা ১ম অর্ধ-বার্ষিক পরিদর্শন ও পুলিশ সুপার কার্যালয়ের হিসাব শাখার বিভিন্ন দাপ্তরিক কার্যক্রম পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার ।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন অত্র জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মাহমুদুল হাসান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com