শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

সদর উপজেলা চেয়ারম্যানের সহায়তায় ৮টি সেবা কেন্দ্রে চিকিৎসা সামগ্রী প্রদান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার:– হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সেবা গ্রহণকারী মা ও নবজাতকের স্বাস্থ্যসেবাকে আরো উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষে ইউজিডিপি’র অর্থায়েেন উপজেলায় চেয়ারম্যানের সার্বিক সহায়তায় চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপপরিচালক পরিবার পরিকল্পনা মীর সাজেদুর রহমানের হাতে এসব সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক ইশরাত জাহান।
এসময় ৮টি ডেলিভারি বেড, ৮টি রোগী বেড, ১৬টি সাইড রেক, স্যালাইন স্টেন্ড, অক্সিজেন কনসেনট্রেশানসহ প্রায় ৭ লক্ষ টাকার চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।
হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ইতিপূর্বে মা ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান ২বার শ্রেষ্ঠ হয়েছেন। মানুষকে তার কর্মের দ্বারা মূল্যায়ন করা হয়, ভাল কাজের স্বীকৃতি দুনিয়াতে এবং পরকালেও পাওয়া যায়। তাছাড়া একজন মায়ের সব চেয়ে কঠিন মূহুর্ত হচ্ছে প্রসবকালীন মূহুর্ত, এই সময়ে সহায়তা করা হচ্ছে অনেক বড় মানবিকতার কাজ করা।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, সহকারী কমিশনার (ভুমি) ইয়াসিন আরাফাত রানা, পরিবার পরিকল্পনা বিভাগের এডিসিসি ডাঃ মোঃ আব্দুর রব মোল্লা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা রওশনা আরা বেগম প্রমুখ।
আলোচনা সভা শেষে শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন থেকে ৫৫জনকে মাদ্রাসা ছাত্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com