শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
গ্রেড-১ পাচ্ছেন অতিরিক্ত আইজিপি কামরুল আহসান চুনারুঘাটে মাদক মামলার দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার দেড় হাজার পিস ইয়াবাসহ চুনারুঘাটে দুই কারবারি আটক চুনারুঘাটে উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-প্রতিমন্ত্রী মাহবুব আলী চুনারুঘাটে সাবেক ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন প্রতিমন্ত্রী আইন শৃঙ্খলা রক্ষায় কাউকেই ছাড় দেয়া হবেনা- মাধবপুর সার্কেল এএসপি নির্মলেন্দু সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী মহাসড়কের পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ চুনারুঘাটে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পন্ন

১০ টাকা কেজি চাল খাওয়ানোর কথা বলে সরকার জনগণকে ধোঁকা দিয়েছে

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৮৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সভাপতি এডভোকেট জয়নুল আবেদীন বলেছেন- দেশের মানুষ আজ ভাল নেই। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ দিশেহারা। ১০ কেজি চাল খাওয়ানোর কথা বলে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে জনগণকে ধোঁকা
দিয়েছেন। এই সরকারের লাগামহীন দুর্নীতি, জুলুম-নির্যাতন ও অত্যাচারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে। এ জন্য সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনের মাধ্যমেই আওয়ামীলীগ সরকারের পতন নিশ্চিত করতে হবে।
তিনি গতকাল বুধবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামনে তেল, গ্যাস, বিদ্যুৎ ও পানিসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এডভোকেট জয়নুল আবেদীন বলেন- বিএনপি সরকারের আমলে চাল ছিল ১৬ টাকা কেজি, তেল ছিল ৪০ টাকা, ডাল ছিল ৪০ টাকা। আর এখন আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে চাল খাওয়াচ্ছে ৭০ টাকা কেজি, তেল ২০০ টাকা লিটার, ডাল ১৪০ টাকা কেজি। এই অবস্থায় দেশ চলতে পারে না। দেশের মানুষকে বাচাঁতে, দেশের গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হলে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। আর জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হলে আওয়ামী লীগের কবল থেকে দেশকে মুক্ত করতে হবে। ইনশাআল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাত ধরেই বাংলাদেশে আবারও জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।
সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, স্বেচ্ছাবেকদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মহিউদ্দিন মনির, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আমিনুল ইসলাম, সদস্য এডভোকেট আয়েশা আক্তার, জেলা বিএনপির সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী ফারছু, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সহ সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, যুগ্ম আহবায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, এডভোকেট এনামুল হক সেলিম।
জেলা বিএনপির আহবায়ক আবুল হাশিমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মিজানুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য এম জি মোহিত, আজিজুর রহমান কাজল, মহিবুল ইসলাম শাহীন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, শামছুল ইসলাম মতিন ও গীরেন্ড চন্দ্র রায়, হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির আহবায়ক প্রফেসর এনামুল হক, যুগ্ম আহবায়ক আজম উদ্দিন, এডভোকেট আফজাল হোসেন, হবিগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম নানু, যুগ্ম আহবায়ক নাজমুল হোসেন বাচ্চু, মর্তুজা আহমেদ রিপন, এস এম আওয়াল, হারুনুর রশিদ হারুন, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সাধারণ সম্পাদক আবু তাহের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com