শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

হযরত শাহ জালাল ও শাহ পরান (রহ.) এর মাজার জিয়ারতে স্পিকার ড.শিরিন শারমিন চৌধুরী।

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪১১ বার পঠিত

ডেস্ক রিপের্টি : সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারত করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী।

গতকাল শনিবার বিকেল ৩টার সময়  তিনি হযরত শাহজালাল (রহ.)এর মাজার জিয়ারত করেন। সেখানে মাজারের নারী এবাদতখানায় ১৫ মিনিট অবস্থান করে মোনাজাত করেন। এরপর বিকেল ৩টা ২০ মিনিটে হযরত শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা হন।

এর আগে দুপুর ১ টা ২০ মিনিটে নভোএয়ারের একটি বিশেষ ফ্লাইটে সিলেট এসে পৌঁছান তিনি। তাকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা দেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ আওয়ামী লীগের নেতারা।

পরে বিমানবন্দর থেকে সিলেট সার্কিট হাউজে যান। সেখানে মধ্যহ্নভোজ শেষে মাজার জিয়ারতে আসেন।

স্পিকারের সফরকে ঘিরে সকাল থেকে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে বিমানবন্দরসহ দুই মাজারের আশেপাশের এলাকায় পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মূসা বলেন, ‘স্পিকারের সফরকে ঘিরে পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com