শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত মাধবপুর-চুনারুঘাট সার্কেলেরে নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪২ বার পঠিত

শেখ জাহান রনি,মাধবপুর : নব যোগদান করা মাধবপুর- চুনারুঘাট সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেছেন,থানার দরজা হবে সকল সেবাগ্রহীতার জন্য উম্মুক্ত।কেউ যাতে হয়রানী না হয় এব্যাপারে কঠোর নজরদারী থাকবে। মাদক,সহ সকল প্রকার অপরাধ নির্মূল হবে পুলিশের কাজ। মাদকের কারণে পারিবারিক, সাজাজিক, অস্হিরতা, অপরাধ বাড়ছে। গ্রামে গঞ্জে ও মাদক ছড়িয়ে পড়েছে।মাদকের সাথে জড়িত কেউ ছাড় পাবে না।গত সোমবার রাতে মাধবপুর থানা মিলনায়তনে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিনের বিদায়, তার বরণ অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এস আই ফজলে রাব্বির পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,পৌর মেয়র হাবিবুর রহমান মানিক চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ, মাধবপুর থানার ইন্সপেক্টর তদন্ত আমিনুল ইসলাম,ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,ফারুখ পাঠান,আওয়ামীলীগ নেতা বেনু রন্জন রায়, ডাঃ হেলাল উদ্দিন, মিজানুর রহমান,প্যানেল মেয়র মোবারক হোসেন, প্রেসক্লাব সেক্রটারী সাব্বির হাসান
এস আই শামসুল আরিফিন, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, কৃষকলীগের আহবায়ক জামাল উদ্দিন ,ছাত্রলীগ সেক্রটারী উজ্জল পাঠান, প্রমূখ।

এসময় উপস্থিত ছিল, সাংবাদিক আলাউদ্দিন আল-রনি, সানাউল হক চৌধুরী শামীম, অলিদ মিয়া, শেখ জাহান রনি, কাউন্সিলর আবজাল মিয়া সহ প্রমূখ বিদয়ী ও বরণ সভায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী,সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্হিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com