সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম:
ঢাকা সিলেট মহাসড়কের ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে চলছে ভারী যানবাহন দেশ স্বাধীন হলেও গোলগাঁও বাসী এখনও পরাধীন সাতছড়ি ত্রিপুরা পল্লীর বাসিন্দারা আতঙ্কে \ পাহাড়ী ঢলে ধ্বসে পড়ছে টিলা বাহুবলে পোল্ট্রি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ মাধবপুরে বাস চাপায় শিশুর মৃত্যু চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ ঈদ উল আযহা উপলক্ষে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা প্রদান বানিয়াচং হাসপাতালে অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন চুনারুঘাটে চেয়ারম্যান পদে সৈয়দ লিয়াকত হাসানের চমক ॥ কাইয়ূম ও খাইরুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সিলেট ওসমানী হাসপাতালে পানি ঢুকে চরম দুর্ভোগ

পাবেলের ২৩ তম জন্মদিন উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩২৯ বার পঠিত

সাজিদুর রহমান পাবেল এর ২৩ তম জন্মদিন উদযাপনঃ
আজ ৭ ই জানুয়ারি ২০২১, সাজিদুর রহমান পাভেল এর জন্মদিন উদযাপন করেন তার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্ক্ষী বৃন্দ। আজ বিকেল ৩ টায় হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের মাননীয় সংসদ সদস্য ও নবজাগরণ সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সম্মানিত সভাপতি জনাব গাজী মোহাম্মদ শাহনওয়াজ মহোদয় নবজাগরণ এর সাংগঠনিক সম্পাদক সাজিদুর রহমান পাভেল এর জন্মদিনের কেক কাটেন। ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি ও নবজারণ উপদেষ্টা পরিষদের সদস্য, জনাব হুমায়ুন রশিদ জাবেদের সৌজন্যে আয়োজিত উক্ত অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য, আয়াত আলী, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সভাপতি আমির আলী, ও নবজাগরণের সভাপতি আমির আলী ও শাওন আহমেদ সহ আরও অনেকেই।
এছাড়াও নবজাগরণ এর অন্যান্ন সদস্যদের সাথে দ্বিতীয় কেক কাঁটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য, জবান এম শামসুদ্দিন ও ফয়সল আহমেদ। এবং তৃতীয় কেক কাটা হয় বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের সাথে।

উপস্থিত সকলে এবং অনলাইন যোগাযোগ মাধ্যমে সবাই তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।
তিনি একাধারে, নবজাগরণ সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠনের সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদের সহ-সভাপতি, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক মাদক নির্মুল শক্তি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com