শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

বাহুবলে মানসিক প্রতিবন্ধী শিশুকে সিম ক্ষেতে জোড়পুর্বক ধর্ষণ, আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৪৮ বার পঠিত

নুর উদ্দিন সুমন : জেলার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়ের নোয়াঐ এলাকার মানুষীক প্রতিবন্ধী এক শিশু (১৪) কে ধর্ষণের অভিযোগে শাহআলম নামে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার (৪ জানুয়ারি ) এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে বাহুবল থানায় টমটম চালক শাহআলমকে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়ের দুই ঘন্টার মধ্যে বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমানসহ একদল পুলিশ দুপুরে অভিযান চালিয়ে প্রধান আসামী শাহআলমকে আটক করেন। আটক শাহআলম উপজেলার পুটিজুরী ইউনিয়ের নৌঐ গ্রামের কচির মিয়ার ছেলে।

ভিকটিমের পিতা অভিযোগে উল্লেখ করেছেন, আমার মেয়ে মানুষীক প্রতিবন্ধী। সে মাঝে মধ্যে পরিবারের অগোচরে বাড়ি থেকে বের হয়ে এদিক সেদিক চলিয়া যায়। গতকাল রবিবার সন্ধ্যায় সকলের অগোচরে বের হয়ে যায়। ভিকটিমকে মুন্সী বাজার পেয়ে মামুন মিয়া কিছু কিনে দেয়ার প্রলোভন দিয়ে আসামী শাহআলমের টমটমে তুলে দেয়। আসামী শাহআলম ভিকটিমকে ভুল বুঝাইয়া

নোয়াঐ গ্রাম হতে দিগাম্বর বাজারগামী রাস্তার সন্নিকটে জনৈক আব্দুল কাদিরের সিম ক্ষেতে নিয়া যায়। সেখানে নিয়া রাত সাড়ে ৮ টায় শাহআলম ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে একই এলাকার তার বন্ধু খোয়াছ মিয়াকে টমটম দিয়ে বাড়িতে পৌছে দিতে বলে। খোয়াছ মিয়া (৪০) তাকে পূনরায় ধর্ষনের চেষ্টা করলে ভিকট টমটম থেকে লাফদিয়ে শোরচিৎকার শুরু করে। এসময় আশপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে প্রথমে বাহুবল পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন ।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, মঙ্গলবার (৩ জানুয়ারি ) সন্ধ্যা থেকে প্রতিবন্ধী মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মেয়েটির পিতা জানালে বাহুবল থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে এবং শাহআলম নামে একজনকে আটক করি। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িত বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com