শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে দ্বিতীয় ধাপে সরকারি খাস জমি উদ্ধার করলো উপজেলা প্রশাসন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ২৪৫ বার পঠিত

এফ এম খন্দকার মায়াঃ- হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ১নং গাজীপুর ইউনিয়নে ভূমি খেকোদের জবরদখল করা সরকারি খাস জমি উদ্ধার করতে দ্বিতীয় ধাপে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।
জানা যায় ৭ জুলাই মঙ্গলবার চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পালের নেতৃত্বে উপজেলার গাজীপুর ইউনিয়নের গোবরখলা এলাকার মরা খোয়াই নদী দখকমুক্ত করা হয়। এই সময় পৃথক পৃথক দুটি অভিযানে দুই কোটি টাকা মূল্যের খাস জমি উদ্ধার করে সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন।দীর্ঘদিন ধরে একটি প্রভাবশালী মহল নদী দখল করে মাছ চাষ করে আসছিল। এদিকে, উপজেলার শানকলা ইউনিয়নের রঘুনন্দন পাহাড়ঘেঁষা পানছড়ি এলাকায় ৫৮.৫০ একর সরকারি খাস জমি অবৈধ দখলমুক্ত করেছে। হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান এ অভিযানে নেতৃত্ব দেন। এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাট ইউএনও সত্যজিত রায় দাশ, এসিল্যান্ড মিলটন চন্দ্র পাল, উপজেলা প্রকৌশলী মিশুক দত্ত প্রমুখ।
চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ মঙ্গলবার সকালে সাংবাদিকদের বলেন, মুজিববর্ষ উপলক্ষে চুনারুঘাট উপজেলায় ১০০ একর সরকারি সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে। তারই অংশ হিসেবে অভিযান চলছে। সরকারি খাস জমি উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com