শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

মিরপুরের চৌমুহনী রাস্তা এখন জনসাধারণের মরনফাঁদ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২১৭ বার পঠিত

মিরপুর প্রতিনিধিঃ শেষ হইয়াও যেন হইলো না এই ভোগান্তির শেষ! মিরপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের খুবই করুন অবস্থা। গত কয়েকদিনের লাগাতার বৃষ্টির কারনে রাস্তার বিভিন্ন স্থানে ছোট বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। সৃষ্টি হওয়ার ফলে প্রায় সময়ে গাড়ি গুলো গর্তে আটকে যায়, যেকোনো সসময় এসব গর্তের কারনে ঘটে যেতে পারে বড় ধরনের অপ্রীতিকর দূর্ঘটনা।জন ভোগান্তি চোখে পরছে না কর্তৃপক্ষের। শ্রীমঙ্গল হয়ে সিলেট যাওয়ার জনপ্রিয় এবং জনবহুল এই রাস্তাটির মিরপুর চৌমুহনী অংশটি একবার পার হলে সারাজীবনে আর এদিকে যাওয়ার ইচ্ছা হবে না কারো। কিন্তু দূর্ভাগ্যবশতঃ প্রতিদিনই ছোট-বড়-মাঝারি হাজার হাজার যানবাহন চলাচল করছে এই রাস্তা দিয়ে। এপারের যান যখন ওপারে যায় তখন মনে হয় এই বুঝি ঘঠছে কোন দূর্ঘটনা। কোন কোন যায়গায় ৩ থেকে ৪ ফুটের বিশাল বিশাল গর্তের সৃষ্টি হয়েছে, একটু অসাবধানতায় ঘটে যেতে অনেক বড় দূর্ঘটনা। বড় গাড়িগুলো কোনভাবে পার হয়ে গেলেও ছোট সিএনজি বা অটোরিকশা গুলোতে প্রাণ কাঁপতেই থাকে এই বুঝি পরে গেলাম!
গত কিছুদিন আগে অবশ্য এর চাইতে বেহাল দশা ছিল মিরপুর টু কামাইছড়া পুরো সড়কটিতেই কিন্তু কয়েকদিন আগে এলজিইডির পুর্ননির্মাণ কাজের সমাপ্তি হওয়ায় এই দূর্ভোগের কিছুটা কমতি হলেও শেষ হলো না। বাকি রয়ে গেলো চৌমুহনীর প্রায় ৪০০ ফুট রাস্তা। একদিকে বিশাল গর্ত অপরদিকে কাঁদা পানি জমে একাকার।
এই সড়কের ভূগান্তি কমাতে জরুরী ভিত্তিতে সড়কটি মেরামত করা এখন প্রাণের দাবী জনসাধারণের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com