শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মানবতার বা‌তি ঘর সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খাঁন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৯৮ বার পঠিত

দি‌লোয়ার হোসাইন, বানিয়াচং প্রতিনিধি: বানিয়াচংয়ের এক উজ্জল নক্ষত্র জনাব সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান মহোদয়। প্রতিনিয়ত ছুটে চলেছেন জনগনের পাশে। দেশে যখন প্রানঘাতি করোনা ভাইরাস মহামারি আকার ধারন করছে তেমনই ভাবে বানিয়াচংয়ে অসহায় হয়ে পড়েছেন অনেক শ্রমজীবী মানুষ। কিন্তু তাদের পিছনে প্রতিনিয়তই ছুটে চলেছেন বানিয়াচং -আজমিরিগঞ্জ আসনের নির্বাচিত সংসদ সদস্য জনাব এডভোকেট আব্দুল মজিদ খান।
তার সাথে ছুটে চলেছেন বানিয়াচং উপজেলার চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী। রাতকে দিন করে, দিন কে রাত করে, তাদের নিজের জীবন বাজি রেখে চুটে চলেছেন অসহায় মানুষদের পাশে। তুলে দিচ্ছেন অসহায়দের মুখে অণ্য। বানিয়াচংয়ে তাই তারা মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত। কারন যেখানে যার খাদ্য প্রয়োজন সেখানে পৌছে যাচ্ছে তাদের নেতৃত্বে খাদ্য। যেখানে যার সহায়তা প্রয়োজন পৌছে দিচ্ছেন সেখানে সেই সহায়তা। এ যেন এক মহান উদারতা। কারন তারা প্রতিনিয়তই ছুটে চলেছেন সাধারণ জনগন এর পিছনে।
নেই নিজের জীবন এর চিন্তা। যেন নিজের জীবন চলে যাক তবুও প্রিয় জনগন বেঁচে থাকুক। তাই তাদেরকে বলা হয় মানবতার ফেরিওয়ালা। গত বুধবার বানিয়াচং উপজেলার ইমাম মোয়াজ্জেম দের প্রধান মন্ত্রীর নগত অর্থ বিতরন করেন এডঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়।
এসময় তিনি বলেন , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। কারন মাননীয় প্রধানমন্ত্রী সব সময় অসহায় গরিবদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন এবং আমরা তার নির্দেশেই কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন আমরা ইতি মধ্যে বানিয়াচং এর প্রায় সকল অসহায় দের পাশে আমরা দাঁড়িয়েছি। এবং সব সময় পাশে থাকব। কারন এই দু:সময়ে তাদের পাশে দাঁড়ানোই আমাদের কর্তব্য। তিনি আরও বলেন আপনারা সরকারের নির্দেশ মেনে চলুন, সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাফেরা করুন, আমরা আপনাদের বিপদে পাশে আছি সব সময়। তাই বানিয়াচং এর সাধারণ জনগন এডভোকেট আব্দুল মজিদ খান ও আবুল কাশেম চৌধুরী কে মানবতার ফেরিওয়ালা বলে ব্যক্ত করেন। এবং অসহায়দের ফেরিওয়ালা বলে উল্লেখ করেন। বানিয়াচং এর সকল সাধারন জনগন মাননীয় সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান এবং জনাব আবুল কাশেম চৌধুরী এর দীর্ঘায়ু কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com