মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

মাধবপুরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা আটক ২

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২৫১ বার পঠিত

শেখ জাহান রনি মাধবপুর : জেলার মাধবপুর পৌরশহরে থাপ্পর মারার প্রতিশোধ নিতে প্রকাশ্যে কানাই ঋষি (২১)নামে এক যুবব কে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার ৭ মে সাড়ে ৭টায় শহরের নোয়াগাও ব্রীজ এলাকায় এঘটনা ঘটে। এঘটনার পর মুল ঘাতক রামপ্রসাদ ও ভানু ঋষি কে গ্রেফতার করেছে করেছে পুলিশ ।

নিহত কানাই মাধবপুর পৌর শহরের ৮নং ওয়ার্ড গংঙ্গা নগরের ফটিক ঋষির ছেলে। নিহতের পরিবার সুত্রে জানায়, গত ৩ দিন আগে কিয়ালিপনা করে রাম প্রসাদ কানাই কে পাগল বলে। এতে রাগের বসে কানাই রামপ্রসাদ কে একটি থাপ্পর মারে। এঘটনা পরে কানাইর ঋষির বাবা পারিবারিক ভাবে নিস্পত্তি করে দপন ।কিন্তু রামপ্রসাদের ক্ষোভ রয়ে যায়। আজ সন্ধ্যায় কানাই ব্রীজ এলাকায় গেলে পুর্ব থেকে উৎপেতে থাকা রামপ্রসাদ ও তার কয়েকজন সহযোগী এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে গুরুতর অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এবিষয়ে মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ সত্যতা নিশ্চত করে বলেন। ঘটনার পরপরই পুলিশ রামপ্রসাদ ও ভানু নামে দুজন কে গ্রেফতার করা হয়েছে । এঘটনায় জড়িত সবাইকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com