মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

মাধবপুরে প্রধান শিক্ষকের পরিবারের উপর হামলা: জমি দখল করার চেষ্টা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ২৩৯ বার পঠিত

শেখ জাহান রনি, মাধবপুর: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়া বই গ্রামের ও দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল হক সহ তাহার পরিবারের অন্যান্য সদস্যদের উপর আক্রমণ চালায় এবং জমি জবর দখল করার চেষ্টা।

বুধবার ২৯ এপ্রিল মাধবপুরে ঘটনার বিবরণে জানা যায় শিক্ষক আমিনুল হক তাহার ভাই নুরুল হকের কাছ থেকে রেজিস্ট্রি দলিল মূলে একটি জমিখরিদ করে মাল্লিক ও দখলকার হন। তারপর থেকে বিবাদী গন জমি দখলের চেষ্টায় জোরপূর্বক রাস্তা নির্মাণ করার চেষ্টা করিতেছে।

জানা যায়, গত১৪ এপ্রিল মঙ্গলবার সকালে আমিনুল হকের বাড়িতে প্রবেশ করে একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আবু তাহেরের নেতৃত্বে সেলিম মিয়া শহিদ মিয়া চান মিয়া ফারুক মিয়া জহিরুল হক সহ ১৭ থেকে ১৮জন। দেশীয় অস্ত্র লাঠি শাবল লোহার রড নিয়ে আক্রমণ করে। তাদের আক্রমনে পরিবারের সকলই রক্তাক্ত জখম হয়। শিক্ষক আমিনুল হকের ছেলে শামীম ওসমান প্রতিপক্ষের হামলায় চোখে গুরুতর আঘাত পায়এবং মূল্যবান স্বর্ণ অলংকার ছিনিয়ে নিয়ে যায়। চিকিৎসার জন্য তাদেরকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে। উন্নত চিকিৎসার জন্য শামীম ওসমানকে বি-বাড়িয়া জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।এ ঘটনায় মাধবপুর থানা একটি মামলা রুজু করা হয়েছে।
সততা নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কামরুল ইসলাম।তিনি আরও জানান আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com