সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

হবিগঞ্জে হাওর পাড়ে ধানকাটা শ্রমিকদের খাদ্য দিলেন ডিসি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৯৭ বার পঠিত

জীবন আহমেদ লিটন।। জেলা প্রশাক মোহাম্মদ কামরুল হাসানের মানবিক কার্যক্রম থেমে নেই। প্রধানমন্ত্রীর উপহার খাবার সামগ্রী নিয়ে ঘুরছেন হাওরে হাওরে। কর্মহীন ও সহায় সম্বলহীন মানুষের কাছে খাবার পৌঁঁছে দিতে তিনি বুধবার (২২ এপ্রিল) সকাল ১১ ঘটিকায় ছুটে যান আজমিরীগঞ্জ উপজেলার বিরাট নামক হাওরে। সেখানে সামাজিক দূরত্ব বজায় রেখে ধানকাটা শ্রমিকদের সারি সারি করে বসিয়ে প্রত্যেককে চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী প্রদান করেন। শ্রমিকরা সরকারী খাবার ও জেলা প্রশাসককে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে পড়েন।

এছাড়া জেলা প্রশাক আজমিরীগঞ্জ ও বানিয়াচংয়ের পথে পথে যাত্রা বিরতি দিয়ে বিভিনś বয়স্ক মানুষ, কৃষক, শ্রমিকদের খাবার সামগ্রী প্রদান এবং শিশুদের মাঝে শিশু খাদ্য প্রদান করেন।

এময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিার ও নির্বাহী ম্যাজিস্ট্রট মোঃ মামুন খন্দকার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান ও কৃষি ও ত্রাণ বিভাগের কর্মকর্তাবৃন্দ।

দুপুরের পর জেলা প্রশাক মোহাম্মদ কামরুল হাসান বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আবুল হাদি মোঃ শাহপরানের সাথে সাক্ষাৎ করে কোভিড-১৯ নিয়ন্ত্রণ ও রোগীর ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন এবং হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের খোঁজখবর নেন এবং তাদের খাদ্য সহায়তার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com