মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড শায়েস্তাগঞ্জে বাইসাইকেলের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেল চালক নিহত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত মাধবপুরবাসী শায়েস্তাগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামি গ্রেফতার প্রচারণা সভায় সিভিল সার্জন নুরুল হক ॥ হবিগঞ্জ জেলায় ১ লাখ ১৯ হাজার ৯৯৬ কিশোরীকে দেয়া হবে এইচপিভি টিকা ॥ টিকা পাবেন ১০ থেকে ১৪ বছর বয়সীরা হবিগঞ্জে দিন দিন বেড়েই চলেছে সবজির দাম হবিগঞ্জে ধানক্ষেত থেকে মাথা বিচ্ছিন্ন চা শ্রমিকের লাশ উদ্ধার পূজা মন্ডপ পরিদর্শনকালে এনামুল হক সেলিম ॥ হবিগঞ্জ জেলায় কোন সংখ্যা লঘু বা সংখ্যাগুরু নাই, সকলেই আমরা বাংলাদেশী হবিগঞ্জের ৬৪৩ মণ্ডপে দূর্গোৎসব শুরু মাধবপুরে কাভার্ড ভ্যান থেকে ৩ কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ

চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ০ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলায় চালককে খুন করে টমটম ছিনতাইয়ের মামলায় ৩ জনের যাবজ্জীবন ও ১ জনকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। গতকাল সোমবার বিকালে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) আদালতের বিচারক মোঃ ইয়াছির আরাফাত এ রায় ঘোষণা করেন।
যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের মুসলিম মিয়া (২৪), বানিয়াচংয়ের জাতুকর্ণ পাড়ার এ্যাংরাজ মিয়া ওরফে সোহেল (৩৯) ও মাধবপুর উপজেলার খরকী গ্রামের রুবন মিয়া (৩৫)। এছাড়া চুরির অভিযোগে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে জাতুকর্ণ পাড়ার রুবেল মিয়াকে (৩৭)। রায় ঘোষণার সময় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত তিন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। রুবেল মিয়া পলাতক। পেশকার তপন সিংহ জানান, ২০১৯ সালের ১৭ জুলাই চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান থেকে টমটম চালক আলমগীর মিয়ার (২৬) আগুনে পোড়া লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে চুনারুঘাট থানার এসআই হাবিবুর রহমান অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। পুলিশ রুবেল মিয়ার কাছ থেকে টমটমটি উদ্ধারের পর খুনের রহস্য উদ্ঘাটিত হয়। পরে তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হলে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে আলমগীর মিয়াকে হত্যার পর তার টমটম ছিনতাইয়ের কথা স্বীকার করেন। মামলাটি প্রথমে চুনারুঘাট থানার তৎকালীন এসআই মো. শলাই মিয়া ও এসআই আল আমিন তদন্ত করেন। পরে এসআই আব্দুল মোতালেব তদন্ত শেষ করে ২০২১ সালের ১৮ ফেব্রুয়ারি আদালতে প্রতিবেদন দেন। আসামিরা উচ্চ আদালতে জামিনের আবেদন করলে আদালত জামিন নাকচ করে ৬ মাসের মধ্যে বিচার কাজ শেষ করার নির্দেশ দেয়। মামলায় ২৪ জনের স্বাক্ষ্য নেওয়া শেষে সোমবার রায় দেওয়া হয়। আইনজীবী হাবিবুর রহমান খান বলেন, এ রায়ে রাষ্ট্রপক্ষ সন্তষ্ট। এদিকে ৩ জন আসামিকে সাজা পরোয়ানা বলে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর একজনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। মামলার বাদী হলেন চুনারুঘাট থানার এসআই হাবিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com