বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মাধবপুরে ফেসবুকে পোষ্ট দেখেই ত্রান পাঠালেন ইউএনও

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩০৮ বার পঠিত

শেখ জাহান রনি,মাধবপুর :হবিগঞ্জের মাধবপুরে ফেসবুকে পোষ্ট দেখে অসহায় বৃদ্ধার কাছে ত্রাণ পাঠালেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায় মাধবপুর ৪নং ওয়ার্ডের বাসিন্দা বোরহান উদ্দিন খাঁন রুবেলের ফেসবুক অ্যাকাউণ্টে একটি পোষ্ট দেন। উপজেলার আদাঐর গ্রামের ৬০ বছর বয়সী কাসেম আলী নামের এক বৃদ্ধা অনেক দিন ধরে না খেয়ে জীবন যাপন করছেন। পোষ্টে তিনি অসহায় বৃদ্ধার প্রতি মানবিক হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন।

ফেসবুকে পোস্ট দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ কাসেম আলীর বাড়িতে ত্রান পৌঁছে দেয়। চাল, ডাল, আলু, সাবান সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য কাসেম আলীর হাতে তুলে দেন।

এ সময় আবেগ আপ্লুত হয়ে কাসেম আলী বলেন, করোনার কারনে বাড়ি থেকে বের হতে পারি না। খেয়ে না খেয়ে দিন কাটছে আমার। আমি ত্রান পাবো ভাবতেই পারিনা। আমার মনে হচ্ছে আল্লাহর নির্দেশে আপনি আমাদের জন্য ত্রান নিয়ে এসেছেন। দোয়া করি আল্লাহ আপনার ভাল করুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ বলেন, উপজেলার অনেক প্রত্যন্ত অঞ্চলে খেটে খাওয়া অনেক মানুষ রয়েছেন সাংবাদিক, জনপ্রতিনিধি ও সচেতন নাগরিকদের মাধ্যমে তথ্য পেয়ে আমরা সাধ্যানুযায়ী ত্রাণ পৌছে দিচ্ছি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com