বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

৯৪৫ কার্টুন বিদেশি সিগারেট জব্দ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৯৪৫ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করেছে বিমানবন্দরে দায়িত্বরত এনএসআই টিম।
মঙ্গলবার দুপুরের দিকে পৃথকভাবে আসা পাঁচযাত্রীর লাগেজ তল্লাশি করে এসব সিগারেট জব্দ করা হয়।বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ সিগারেট উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এন এস আই টিম পাঁচযাত্রীর লাগেজে তল্লাশি করে ৯৪৫ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করে। পরে এসব সিগারেট কাস্টমস-এর কাছে হস্তান্তর করা হয়। জব্দ সিগারেটের মূল্য প্রায় ১৯ লাখ টাকা। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থাগ্রহণের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com