মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

বাহুবলে ডি,এন,আই স্কুলে ষষ্ঠ শ্রেণীর ভর্তি যুদ্বে কিশলয়ের সাফল্য অর্জন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৩৫০ বার পঠিত

বাহুবল(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার ঐতিহ্যবাহী সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারী মডেল হাই স্কুলের (২০১৯) সালের ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষায় মোট ৪১৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

এতে ২৪০ জন মেধাবী শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাই স্কুলে এবারের ভর্তি পরীক্ষায় বাহুবল উপজেলা প্রশাসন তত্বাবধানে পরিচালিত সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কিশলয় জুনিয়র হাই স্কুল।এ স্কুল থেকে মোট ২৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

তারা শতভাগ সাফল্য অর্জন করে, মেধা তালিকায় ১ম, ২য়, ৩য়, ৫ম, ৮ম, ১১তম, ১৪ তম, ১৫ তম, ১৬ তম, ১৭ তম, ১৯ তম, ২০ তম, ২৫ তম সহ মোট ২৯ জন মেধা তালিকায় সাফল্যের সাথে স্থান করে নিয়েছে।

কিশলয় জুনিয়র হাই স্কুলের এ সফলতায় বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ও উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অভিভাবকবৃন্দ।

কিশলয় জুনিয়র হাই স্কুলের অধ্যক্ষ মোঃ জামাল আহমেদ শিক্ষার্থীদের এ সফলতায় উপজেলা প্রশাসন,অভিভাবকবৃন্দ ও ম্যানেজিং কমিটির সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com