শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

চুনারুঘাট মাসুদ চৌধুরী উচ্চ বিদ্যালয় ও কলেজ কারিগরি সহযোগিতায় ডিজিটালে রূপান্তর

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ২৭২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নে অবস্থিত “মাসুদ চৌধুরী উচ্চ বিদ্যালয় ও কলেজ” নেটিজেন আইটি লি: এর কারিগরি সহযোগিতায় ডিজিটালে রূপান্তর হয়েছে।

এ উপলক্ষে ২৫ নভেম্বর বিকাল ২ঘটিকায় কলেজ অফিসে দ্বিপাক্ষিক এক চুক্তি স্বাক্ষরিত হয়। কলেজের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রিন্সিপাল জনাব মোঃ ফজলুল হক তালুকদার ও নেটিজেন আইটি লি: এর পক্ষে স্বাক্ষর করেন কোম্পানীর চুনারুঘাট উপজেলা প্রতিনিধি (বিইপি) সাঈদ আহমদ।

এসময় বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। এসময় মোটিভেশনে ছিলেন কোম্পানীর বিজনেস ডেভেলপমেন্ট পার্টনার (বিডিপি) নির্মল দেবনাথ।

এখন থেকে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ নিম্নরূপ সুবিধাগুলো পাবেন- স্টুডেন্ট ও টিচারদের পূর্ণাঙ্গ ডাটাবেস, স্টুডেন্ট ও টিচারদের এট-এ-গ্লান্স সহ পূর্ণাঙ্গ প্রোফাইল, স্টুডেন্ট ও গার্ডিয়ান অনলাইন প্যানেল, স্টুডেন্ট এটেন্ডেন্স (ডিভাইস ও ম্যানুয়াল), টিচার ও স্টাফ এটেন্ডেন্স (ডিভাইস ও ম্যানুয়াল), ক্লাস ও এক্সাম রুটিন, অটোম্যাটিক আইডি কার্ড (রেডি ডাটা), অটোম্যাটিক এডমিট কার্ড ও সিট প্ল্যান, অনলাইন নোটিশ, একাডেমিক ক্যালেন্ডার, এসএমএস/নোটিশ, (এডমিশন, পেমেন্ট কনফার্মেশন, অ্যাবসেন্ট, রেজাল্ট, নোটিশ- টিচার ও গার্ডিয়ান, বার্থডে গ্রিটিংস, এক্সেল ফাইল আপলোড), এক্সাম রেজাল্ট প্রসেসিং ও পাবলিশিং, (মার্কলিষ্ট, টেবুলেশন, প্রগ্রেস রিপোর্ট, মেরিট লিষ্ট, সাবজেক্ট বেসিস এসেসমেন্ট, সামারী রিপোর্ট, ড্যাশবোর্ড ইত্যাদি), ক্লাশ টেস্ট ও মডেল টেস্ট, স্টুডেন্ট একাউন্টস ও পে-স্লিপ (মোবাইল ব্যাংকিং বিক্যাশ, এমক্যাশ, শিওরক্যাশ এ ফিস পেমেন্ট (এডুম্যান এ বকেয়া সহ সকল রিপোর্ট ইন্টিগ্রেটেড), শিক্ষক-কর্মচারীদের পে-রোল, জেনারেল একাউন্টস (প্রফেশনাল), (ভাউচার, ডেবুক, ক্যাশবুক, ব্যাংকবুক, ক্যাশফ্লো, ইনকাম স্টেটমেন্ট, ট্রায়াল ব্যালেন্স, ব্যালেন্স শিট, ফান্ড স্ট্যাটাস সহ সব ধরনের লেনদেনের হিসাব)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com