রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

দেশের জনগণের স্বার্থে আওয়ামী লীগকে সুসংগঠিত রাখতে হবে-এমপি আবু জাহির

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ২৭৫ বার পঠিত

নুর উদ্দিন সুমন: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় ও দেশের মানুষের স্বার্থে আওয়ামী লীগকে সুসংগঠিত রাখতে হবে।

শনিবার সন্ধ্যায় বাহুবল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, সম্মেলন করা হয় সংগঠনকে সুসংগঠিত করার লক্ষে। দলের নেতাকর্মীদের আত্মসমালোচনা ও আত্মশুদ্ধি প্রয়োজন রয়েছে। এ সময় বাহুবল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনার হাতকে শক্তিশালী করতে নানা পরামর্শ দেন তিনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ও হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাইয়ের পরিচালনায় আরো বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, আব্দুল কাদির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মর্তুজা হাসান, অ্যাডভোকেট সালেহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপ প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি প্রমুখ।

এছাড়াও বাহুবল উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক বক্তৃতা করেন। সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ এবং সদ্য প্রয়াত হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট মোহাম্মদ আলী পাঠানের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com