রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

শহরে নকল ধান বীজ তৈরীর কারখানার সন্ধান ॥ গুদাম সীলগালা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৩১০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ শহরে হাইব্রিড হীরা-২ জাতের নকল বীজ তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। নামী-দামী কোম্পানির মোড়কে নকল বীজ তৈরি করে বাজারজাত করছেন কাজল রায় নামে এক ব্যবসায়ী। মঙ্গলবার সকাল ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমীন পাপ্পার অভিযানে এ সব ধরা পড়ে।

অভিযানের খবর পেয়ে দোকানের মালিক কাজল রায় দোকানে তালা দিয়ে সটকে পড়েন। এসময় ভ্রাম্যমান আদালতের বিচারক দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সুপ্রীম সীড কোম্পানি লিমিটেডের হীরা-২ এর নামে বিপুল পরিমান নকল মোড়ক ও বস্তা ভর্তি ধান বীজ দেখতে পান। পরে এসব জব্দ করে কারখানাটি সীলগালা করে স্থানীয় পৌর কাউন্সিলর পিয়ারা বেগমের জিম্মায় রাখা হয়।

স্থানীয়রা জানান, প্রায় ২ বছর ধরে শহরের জালালবাদ রোডস্থ আনোয়ারপুর আবাসিক এলাকার রোমা আক্তার নামে এক আমেরিকা প্রবাসির মার্কেটের একটি দোকান ভাড়া নিয়ে কাজল রায় নকল ধান বীজ নামী-দামি কোম্পানির মোড়কে বাজারজাত করে আসছেন। কাজল রায় শহরের উমেদনগর এলাকার ডাঃ রামানন্দ এর পুত্র। কামড়াপুর পয়েন্টে হরেকৃষ্ণ এন্টারপ্রাইজ নামে তার আরেকটি বীজের দোকান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com