শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

বাহুবলে মাদক জুয়া ইভটিজিং নিয়ন্ত্রণে উদ্বুদ্ধ করন কার্যক্রম অনুষ্ঠিত

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ৩২০ বার পঠিত

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ,বাহুবল (হবিগঞ্জ)প্রতিনিধি: সারা দেশের ন্যায় হবিগঞ্জের বাহুবল উপজেলায় ক্রমান্বয়ে প্রত্যকটি শিক্ষাপ্রতিষ্ঠান হাটবাজারে মাদক,জুয়া,ইভটিজিং নিয়ন্ত্রণে উদ্বুদ্ধ করন কার্যক্রম অনুষ্ঠিত হতে চলছে।

তারই ধারাবাহিকতায় গত কাল (১৪ অক্টোবর)রোজ সোমবার বাহুবলের ১ নং স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর উচ্চ বিদ্যালয়ে অবহিত নিয়ন্ত্রণ ও উদ্বুদ্ধ করন এ প্রচার অভিযান সম্পন্ন করা হয়।

এ উপলক্ষে মাদক, জুয়া, ইভটিজিং ও বখাটেপনার বিরোদ্ধে সচেতনতার লক্ষ্যে ছাত্রছাত্রীদের উদ্যেশ্য সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক জনাব আব্দুল কাদির তালুকদার।
উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক, বাহুবল উপজেলার ৩নং সাকাপন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সাইদ আহমেদ,উপস্থিত ছিলেন হামিদীয়া হলিচাইল্ড একাডেমির অধ্যক্ষ মামুনুর রশীদ।

এছাড়া ও উপস্থিত ছিলেন কবির আহমদ, শামীমা নাসরিন, মনিরা নাসরিন, শিবলু মিয়া।

উদ্বুদ্ধ করন এ আলোচনা শেষে স্থানীয় ফতেহপুর বাজারে এক র‍্যালী বের করা হয়।
র‍্যালী শেষে ফতেহপুর বাজারে মাদক ও জুয়া বিরোধী লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার মোহাম্মদ আলী, সহ এলাকার যুব সমাজ।এ প্রোগ্রামটি এলাকায় অনেক প্রশংসা অর্জন করেছে।

মাদক জুয়া ইভটিজিং নিয়ন্ত্রণে উদ্বুদ্ধ করন এ প্রচারনার সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে বাহুবল উপজেলা পরিষদ,বাস্তবায়নে এলজিইডি,বাহুবল,হবিগঞ্জ এবং সহোযোগিতায় রয়েছে বাহুবল মডেল থানা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com