রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে এতিমদের নিয়ে মেধাবিকাশের ইফতার মাহফিল সম্পন্ন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০১৯
  • ৩১৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শিক্ষামূলক সংগঠন সৃজনশীল মেধাবিকাশের আয়োজনে এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। এতে উপজেলার চল্লিশজন এতিম শিশু অংশ গ্রহন করে।

এতে প্রধান অতিথি হিশেবে বক্তব্য রাখেন চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিমউদ্দিন শামসু। সভাপতিত্ব করেন ইফতার ব্যবস্থাপনা ও বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সৃজনশীল মেধাবিকাশের সাঃ সম্পাদক জনাব তোফাজ্জল মিয়া। উপস্থিত ছিলেন সৃজনশীল মেধাবিকাশের আজীবন সদস্য জনাব আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম, শুভাকাঙ্খী অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌঃ, উপস্থিত ছিলেন চুনারুঘাট সাংবাদিক সমিতির সাঃ সম্পাদক মুনিরুজ্জামান তাহের, সহ সাঃ সম্পাদক নুর উদ্দিন সুমন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক নাসির, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান শাহজাহান সহ আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, সৃজনশীল মেধাবিকাশের এ আয়োজনটি একটি ব্যাতিক্রমধর্মী আয়োজন। এই আয়োজনে আমি অংশ গ্রহন করতে পেরে নিজেকে আনন্দিত মনে করছি এবং সৃজনশীল মেধাবিকাশের যে কোন প্রয়োজনে আমি সাড়া প্রদান করবো। আর এতিম ও ছিন্নমূল মানুষদের জন্যই বেশী বেশী ইফতারের আয়োজন প্রয়োজন।

সংগঠনের মাঝে উপস্থিত ছিলেন, সভাপতি সাইফুর রাব্বি, সহ সাঃ সম্পাদক ইব্রাহিম আলিফ, সাংগঠনিক সম্পাদক সদয় দেবনাথ, অর্থ সম্পাদক আবুল কাশেম, দফতর সম্পাদক আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল হাসান সোহাগ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জুয়েল চৌধুরী, প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মুমিন, সদস্য সজল, তৈকির, সাগর, কামাল, সজল সরকার, রায়হান, ফাহিম, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com