শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মাধবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী রতন গ্রেফতার

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০১৯
  • ৩৬৯ বার পঠিত

আজিজুল ইসলাম সজীব।। হবিগঞ্জের মাধবপুর থানা পুলিশ বিপুল পরিমান ফেনসিডিল ও ইয়াবাসহ রতন মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শুক্রবার ভোর রাতে উপজেলার বড়ধুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২৫৮ বোতল ফেনসিডিল, ৯শ পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ রতনকে আটক করা হয়।

সে উপজেলার মধ্য বেজুড়া গ্রামের ঝাড়ূ মিয়ার ছেলে।

থানার অফিসার ইনচার্জ(ওসি) চন্দন কুমার চক্রবর্তী নেতৃত্বে ওইদিন ভোর রাতে হরেষপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাকিবুলসহ একদল পুলিশ নিয়ে ইটাখোলা বড়ধুলিয়া এলাকায় তাকে আটক করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগি মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

পুলিশ রতনের কাছ থেকে ২৫৮ বোতল ভারতীয় ফেনসিডিল, ৯শ পিস ইয়াবা উদ্ধার করে। ধৃত রতনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে মাধবপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

তিনি আরো জানান, রতন মাদক সম্রাট তার বিরুদ্ধে সিলেটবিভাগে অর্ধশত মাদক মামলাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।  মাদক পাচারকারীদের বিরোদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com