রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১৮ বার পঠিত

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক

নুর উদ্দিন সুমন ॥ হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে হবিগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মাদক বিরোধী অভিযান, পরোয়ানাভুক্ত আসামিসহ বিভিন্ন অপরাধ দমনে ও আসামিদের গ্রেফতারে চুনারুঘাট থানার ওসি তদন্ত প্রজিত কুমার দাস, একই থানার এস আই লিটন রায়, এসআই ওমর ফারুক ও এসআই ছদরুল আমীন জেলার শ্রেষ্ঠত্বের পদকে ভূষিত করা হয়। তাদেরকে পুলিশ সুপার মো: আক্তার হোসেন সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। উল্লেখ্য ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে চুনারুঘাট থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি আলোচিত মামলা তদন্ত, একাধিক ক্লুলেস খুন মামলার আসামি , বড় বড় দাগী চোর, ডাকাত ও মাদক মামলার আসামি গ্রেফতার এবং মামলার রহস্য উদঘাটন সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা সহ পেশাদারিত্ব, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে সার্বিক বিষয়ে বিগত দিনে অবদান রেখেছেন।
এসআই লিটন রায়
ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাস ,বলেন,এনিয়ে হবিগঞ্জ জেলায় ৭ মবারের মতো জেলার শ্রেষ্ট হয়েছি। শ্রেষ্ঠত্ব অর্জন আমাকে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে উৎসাহ ও উদ্দীপনা প্রদান করবে। সব সময় কাজের স্বীকৃতি পেতে ভালো লাগে। এ পুরস্কার আমার ভবিষ্যতে ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে। এই সাফল্যর জন্য হবিগঞ্জের পুলিশ সুপার, মাধবপুর সার্কেল, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ সহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চুনারুঘাট থানার পরিদর্শক প্রজিত কুমার সহ শ্রেষ্ঠ নির্বাচিতরা।

এসআই ছদরুল আমীন


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) হাসিবুল ইসলাম এর সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: আক্তার হোসেন । অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, সদর সার্কেল মো: খলিলুর রহমান, মাধবপুর সার্কেল নির্মলেন্দু, বাহুবল সার্কেল মো: আবুল খয়ের, জেলা বিশেষ শাখার ডিআইও-১, আরআই, আরওআই সহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ। সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে পুলিশ সুপার মহোদয় অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। পরে দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com