মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে পদ হারালেন ৪ আ’লীগ নেতা ন্যাশনাল টি কোম্পানীর আইনশৃঙ্খলা সভা চুনারুঘাটে  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৯ লক্ষাধিক টাকার বেঞ্চ  ও ফ্যান বিতরণ বীরমুক্তিযোদ্ধার পরিবারের হামলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড’র উদ্যোগে মানববন্ধন অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ লাখাই থানার ওসি মো:  সাইদুল ইসলাম চুনারুঘাটে ১৩ মামলার পলাতক আসামি সবুজ  গ্রেফতার মা দিবস উপলক্ষে চুনারুঘাটে শোভাযাত্রা ও আলোচনা সভা লাখাই ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ১০ সাবিহা চৌধুরী হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত বাহুবলে দুই সন্তানকে নিয়ে মাথাগোঁজার ঠাঁই পেলেন বাহুবলের সিমু

বানিয়াচংয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:-নানা আয়োজনের মধ্য দিয়ে বানিয়াচংয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৬ মার্চ) সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বানিয়াচং বড়বাজারস্থ স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।
পরে উপজেলা পরিষদে মাঠে দিবসটি পালনের জন্য আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন হবিগঞ্জ-২ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন ।
পরে কুচকাওয়াজ ও দিবসের তাৎপর্যের সাথে সামঞ্জস্যপুর্ণ ডিসপ্রে প্রদর্শন করে পুলিশ,আনসার-ভিডিপি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,স্কাউট,রোবার স্কাউট,গার্লস গাইড কাব দল।

দুপুরে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানার পরিচালনায় বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী , সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধা,যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের নগদ অর্থ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com