মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বানিয়াচংয়ে ধান বোঝাই ট্রাক ও সিএন‌জি মু‌খোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৫

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ২৬৩ বার পঠিত

বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি : হবিগঞ্জ বানিয়াচং রোডের কালাডুবা নামক স্থানে সিএনজি ও ধান বোঝাই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন ১ জন ও আহত ৫ জন। থানা সুত্রে জানাযায়, গতকাল রবিবার (১৯জুলাই) রাত ৮ঘটিকার সময় বানিয়াচং মুখী সিএনজি অটোরিকশার সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ঘটনাস্থলে গিয়ে সরেজমিনে উপস্থিত লোকজনের সহযোগিতায় উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এবং দ্রুত আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত একজনকে মৃত ঘোষণা করেন, নিহত ব্যাক্তির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। আহতরা হলেন সুমন দাস (৩৫), সামন্ত চৌধুরী (৩৫) বা‌কি‌দের প‌রিচয় শনাক্ত করা যায় নি।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন বলেন, খবর পাওয়া মাত্রই আমরা উদ্ধার কাজে অংশগ্রহন করি,আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। মৃত দেহ সনাক্তের চেষ্টা অব্যাহত আছে এবং উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।
Attachments area

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com