সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

মাধবপুরে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩০৭ বার পঠিত

শেখ জাহান রনি,মাধবপুর: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার মনিটরিং ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের লক্ষে মাধবপুরে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় মুল্য তালিকা না থাকায় ও আইন আমান্য করে দোকান খোলা রাখার দায়ে ১২ হাজার টাকা জরিমানা করেন।

সোমবার ১১ মে দিন ব্যাপী অভিযান চালিয়ে মাধবপুরের বিভিন্ন বাজারে আইন অমান্য করে দোকান খোলা রাখায় উপজেলা সরকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোট ১২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

এদিকে প্রশাসনের নির্দেশ অমান্য করে কেউ যাতে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হন, এজন্য সকলকে সতর্ক করা হচ্ছে। উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উপজেলা জুড়ে টহল দিচ্ছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। মাধবপুরে করোনার ঝুঁকি এড়াতে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ফার্মেসি ব্যতীত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,৯ এপ্রিল থেকে কৃষি কাজ,আইন শৃংখলা ও জরুরী চিকিৎসা সেবায় ব্যবহৃত পরিবহন ছাড়া কোন গণপরিবহনে জ্বালানী সরবরাহ করা যাবে না, প্রত্যেক দোকানে মূল্য তালিকা বাধ্যতামূলক রাখতে হবে। রমজান উপলক্ষে কোন পণ্যের কৃত্রিম সংকট তৈরী করে মূল্য বাড়ানো যাবে না উপজেলার প্রত্যেক বাজারে প্রতি কঠোর নজরদারী রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com