বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ ঈদ উল আযহা উপলক্ষে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা প্রদান বানিয়াচং হাসপাতালে অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন চুনারুঘাটে চেয়ারম্যান পদে সৈয়দ লিয়াকত হাসানের চমক ॥ কাইয়ূম ও খাইরুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সিলেট ওসমানী হাসপাতালে পানি ঢুকে চরম দুর্ভোগ মিরপুরে এনা বাসের চাপায় শিশু নিহত ॥ সড়ক অবরোধ শায়েস্তাগঞ্জ উপজেলায় চেয়ারম্যান ইকবাল ॥ ভাইস চেয়ারম্যান আফজল ও মহিলা ভাইস চেয়ারম্যান ডলি নির্বাচিত বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে শিশু নিহত আগামীকাল ৩ উপজেলায় ভোট গ্রহণ ॥ প্রস্তুতি সম্পন্ন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপির বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ

আইজিপি পুরস্কার পাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহামেদ

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৩০২ বার পঠিত

নুর উদ্দিন সুমন: গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটনসহ একাধিক সাফল্য অর্জন করায় দ্বিতীয় বারের মত আইজিপি পুরুষ্কার পাচেছন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এসএম রাজু আহামেদ। শুক্রবার ঢাকা পুলিশ হেড কোয়াটার্স থেকে এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানানো হয়।

জেলার গুরুত্বপূর্ন মামলার রহস্য উদঘাটন, ডাকাত গ্রেফতার, পুলিশের ভাবমূর্তি উন্নত করা , পেশাগত দায়িত্ব পালনে স্বচ্ছতার কারনে তিনি দ্বিতীয় বারের মত এ পুরুষ্কার পাচ্ছেন।

আগামী রোববার রাজারবাগ পুলিশ লাইনে এ পুরস্কার প্রদান করা হবে বলে জানা গেছে। এসএম রাজু আহমেদ ৩১তম বিসিএস এ উত্তীর্ণ বিসিএস ক্যাডার। তিনি হবিগঞ্জ যোগদান করার পর থেকেই অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। ব্যক্তি জীবনেও তিনি সততা ও নিষ্ঠার সাথে চমৎকার মানুষ হিসেবে খ্যাত হবিগঞ্জ জেলার প্রত্যেক মানুষের কাছে। এক ছেলে, এক মেয়ে, স্ত্রী ও বাবা-মাকে নিয়েই রাজু আহমেদের পরিবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com