রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় চুনারুঘাটের ফার্নিচার ব্যবসায়ী ও চালক নিহত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ২৭৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ নরসিংদীতে সড়ক দূর্ঘনায় চুনারুঘাটের দুই ব্যক্তি মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-চুনারুঘাট পৌরসভার বাগবাড়ি গ্রামের ফার্নিচার ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া (৪৮) ও পিকআপ ভ্যানের চালক জমজেদ মিয়া (৩৫) মারা গেছেন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় নরসিংদী জেলার বেলানগর বাগিচা এলাকায় পিকআপ ভ্যান ও বাসের মুখামুখি সংর্ঘষে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, ওইদিন চুনারুঘাট থেকে ছেড়ে যাওয়া ফার্নিচার ভর্তি একটি পিকআপ ভ্যান নরসিংদী উদ্দেশ্যে রওনা হয়। বিকেলে বেলানগর পৌছলে নরসিংদী থেকে ছেড়ে আসা অনন্য পরিবহন নামে একটি বাসের সাথে পিকআপের ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। পরে ভৈরব হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিষ মৃত্যু ব্যক্তিদের আত্মীয় স্বজনের নিকট লাশ রাত ১০টায় হস্তান্তর করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com